• সকাল ৬:৪০ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
স্ত্রীকে বিবস্ত্র করে হাত – পা বেঁধে কাশবনে ফেলে দিল স্বামী

স্ত্রীকে বিবস্ত্র করে হাত – পা বেঁধে কাশবনে ফেলে দিল স্বামী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  হাত – পা বেঁধে নিজের স্ত্রীকে নির্জন চরের কাশবনে ফেলে দিয়েছেন স্বামী। তবে দূর থেকে দেখে ভুক্তভােগী নারীকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করেন কয়েকজন ঘাসুড়ে।

শুক্রবার ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের কাজিপুরে। উদ্ধার করা ওই নারীর নাম গােলাপী। তার স্বামীর নাম মাসুদ।

(৩২) বছর বয়সী গােলাপীর বাড়ি বগুড়া সদর উপজেলার ভবানীগঞ্জের নন্দীপাড়া গ্রামে।

ভুক্তভােগী গােলাপী বলেন , শুক্রবার স্বামী মাসুদ ও চাচাশ্বশুর মিলে আমাকে অপহরণ করেন। এরপর হাত – পা বেঁধে বিবস্ত্র করে নির্জন চরে ফেলে দেন। এ সময় কয়েকজন ঘাঁসুড়ে (যারা ঘাস কাটেন) আমাকে উদ্ধার করেন।

উদ্ধারকারী চাঁন মিয়া বলেন, আমি , ফজল, ভােলা ও রশিদ ঘাস কাটতে চরে যাই। সেখানে পৌঁছানাের পরে অন্য একটি নৌকার মাঝির ডাক শুনে কাছে গিয়ে ওই নারীকে বাঁধা অবস্থায় দেখি । পরে তাকে উদ্ধার করে বাড়িতে নেই।

কাজিপুর থানার ওসি পঞ্চনন্দ সরকার বলেন, বিষয়টি সম্পর্কে আমরা জেনেছি । ভুক্তভােগী নারীর অভিভাবকদের সঙ্গে যােগাযােগ করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution